ডিআরইউ নির্বাচন মিঠু সভাপতি হাসিব সম্পাদক

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৫
ছবি : প্রতীকী

ঢাকার রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি পদে নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম হাসিব নির্বাচিত হয়েছেন। ডিআরইউর কার্যনির্বাহী পরিষদের নির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হয়। সেগুনবাগিচায় সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে ভোটগ্রহণ সকাল ৯টা থেকে শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটের লড়াইয়ে নামেন ৫ জন করে প্রার্থী। সভাপতি পদে ৪৪৯ ভোট পেয়ে বিজয়ী হন নজরুল ইসলাম মিঠু। নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজ চৌধুরী পান ৩০৪ ভোট। ৫০০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন নূরুল ইসলাম হাসিব। নিকটতম প্রতিদ্বন্দ্বী মসিউর রহমান খান পান ৩৩৬ ভোট।

এছাড়া যুগ্ম সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক এসএমএ কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারীবিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন (সর্বোচ্চ ৯৭৩ ভোট) এবং কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন-হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা, আল-আমিন, এসকে রেজা পারভেজ। যুগ্মভাবে সপ্তম হয়েছেন তানভীর আহমেদ ও মোহাম্মদ ছলিম উল্লাহ মেজবাহ। তাদের ব্যাপারে কার্যনির্বাহী কমিটি পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

শেয়ার করুন

আরও খবর

মুজিববর্ষ সম্পর্কে জানতে নিচে ক্লিক করুন