• রবি. আগ ১৪, ২০২২

১১৬ কেন্দ্রের ফলাফলে বড় ব্যবধানে এগিয়ে আইভী

জানু ১৬, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের (নাসিক) এখন চলছে ভোট গণনা। সবশেষ খবর অনুযায়ী মেয়র পদে সেলিনা হায়াৎ আইভী তার প্রতিদ্বন্ধী তৈমূর আলম খন্দকার থেকে দ্বিগুণ ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন।

এখন পর্যন্ত ১১৬ টি কেন্দ্রের ভোটের ফলাফল ঘোষণা করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের চেয়ে বড় ব্যবধানে এগিয়ে আছেন নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

১১৬ কেন্দ্রে তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৫৫,০৫০ ভোট, অন্যদিকে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ৯৬,৪৫৭ ভোট।

রোববার সকাল ৮টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি সাধারণ ওয়ার্ডে এবং নয়টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ১৯২ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। যা একটানা বিকাল ৪টা পর্যন্ত চলে। এবারই প্রথম পুরো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ইভিএমে ভোট হল।

এদিকে সকাল ১১টায় আলী আহমদ চুনকা প্রতিষ্ঠিত স্কুল শিশুবাগ বিদ্যালয়, দেওভোগ কেন্দ্রে নিজের ভোট দেন সেলিনা হায়াৎ আইভী। এরপর সাংবাদিকদের তিনি বলেন, যদি সুষ্ঠু ভোট হয়, তাহলে আমি আশা করি বিপুল ভোট পাবো। কারণ নারায়ণগঞ্জের মানুষ চায় নৌকার জয় হোক। আমি জানি নারায়ণগঞ্জের মানুষ আমাকেই বেছে নিয়েছে, নিজেরা নির্ধারণ করে ফেলেছে কাকে ভোট দেবে। ইনশাআল্লাহ নৌকার জয় হবেই হবে, আইভীর জয় হবেই হবে। গণজোয়ারের জয় হবেই হবে।

এ সময় ইভিএম মেশিনের ত্রুটির কারণে কিছু কেন্দ্রে ভোট গ্রহণে ধীর গতির অভিযোগও করেন তিনি।

এর আগে সকাল সোয়া আটটায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসায় ভোট দেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার। এসময় জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ জানানোর পাশাপাশি শেষ পর্যন্ত ভোটের লড়াইয়ে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে এবারের ভোটার সংখ্যা ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন এবং নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন।

 


| ইউনিভার্স অনলাইন ডেস্ক