• রবি. আগ ১৪, ২০২২

‘আমরা চাই তামিম টি-টোয়েন্টি খেলুক’

জানু ২৫, ২০২২

গত বছরের জুলাইয়ে জিম্বাবুয়ে সফর থেকে চোট নিয়ে ফেরেন তামিম ইকবাল। এরপর চোটের কারণে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি তামিম। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে হঠাৎ করে তামিম ঘোষণা দেন বিশ্বকাপ খেলবেন না। ক্রিকেটপাড়ায় গুঞ্জন রয়েছে বিশ্বকাপ দলে বাদ পড়ার শঙ্কা থেকেই না খেলার ঘোষণা দেন দেশসেরা এই ওপেনার।

তামিম ইকবালকে টি-টোয়েন্টি ফরম্যাটে ফেরাতে চেষ্টা করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার ও মঙ্গলবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে এ নিয়ে আলোচনা হয়েছে তামিম ইকবালের।

এদিন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, সোমবার তামিমের সঙ্গে দীর্ঘ আলোচনা হয়েছে। মঙ্গলবারও বিসিবি সভাপতিসহ আমাদের সঙ্গে তামিমের সভা হয়েছে। তামিম তার পরিকল্পনা জানিয়েছে। সেটা তার মুখ থেকেই শুনবেন।

বিসিবির এই পরিচালক আরও বলেন, আমরা অবশ্যই চাই তামিম টি-টোয়েন্টি খেলাটাও চালিয়ে যাক। তামিম, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ এখনো আমাদের খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমরা চাই তারা খেলুক। তামিমের সঙ্গে এ নিয়ে কথা হয়েছে। তবে তামিমের নিজস্ব পরিকল্পনা আছে। সে সেভাবেই এগোতে চায়।