প্রেমদিবসে শ্রীলেখার বাড়িতে একগুচ্ছ গোলাপ ও উপহার! অভিনেত্রীর গোপন প্রেমিক কে?

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১০০
| ছবি: সংগৃহীত

ভ্যালেন্টাইনস ডের সকালেই অভিনেত্রী শ্রীলেখা মিত্রর চক্ষু একেবারে চড়ক গাছ। সকাল সকালই অভিনেত্রীর দুয়ারে গোলাপ আর উপহার! কে পাঠালেন তাঁকে এই প্রেমের উপহার? কিছুতেই বুঝতে পারছেন না শ্রীলেখা। আর তাই কিংকর্তব্যবিমূঢ় হয়ে ফেসবুকে সেই ছবি শেয়ার করে ফেললেন শ্রীলেখা (Sreelekha Mitra)। পোস্টে লিখলেন, ‘বেনামী এক প্রেমিকের থেকে উপহার এল। কী করে বুঝব, কে পাঠিয়েছে!’ শ্রীলেখার পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, একগুচ্ছ গোলাপি আর লাল রংয়ের গোলাপ। সঙ্গে একটা টেডিও!


শ্রীলেখার অনুরাগীর সংখ্যা কম নয়। শ্রীলেখার সোশ্যাল মিডিয়া দেখলে তা স্পষ্ট। অভিনেত্রী যখনই কোনও ছবি পোস্ট করেন, সেই ছবিতে ভালবাসার ঝড় ওঠে। অনুরাগীদের হৃদয় আঁকা ইমোজির ছাপে ভরে ওঠে শ্রীলেখার ফেসবুকের কমেন্ট বক্স। কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে শ্রীলেখার বাড়িতে হঠাৎ বয়ে এল প্রেম! সেই গোপন, লাজুক প্রেমিকটা ঠিক কে, তা তো বুঝতেই পারছেন না অভিনেত্রী।


Sreelekha Mitra new facebook photo goes viral

| ছবি: সংগৃহীত


শ্রীলেখার এই পোস্ট দেখে নেটিজেনরা অনেকেই নানারকম মন্তব্য করছেন সকাল থেকে। শ্রীলেখার এই গোপন প্রেমিককে খুঁজে বের করার জন্য নানা জল্পনা চলছে নেটপাড়ায়। অভিনেত্রী শ্রীলেখা বরাবরই প্রেম, সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে পছন্দ করেন। এমনকী, কয়েকদিন আগে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, মেয়ে পছন্দ! সেই ছবি দেখে তো হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, ইউরোপে ঘুরতে গিয়ে রেস্তরাঁর এক শ্যেফের প্রেমেও পড়ে গিয়েছিলেন শ্রীলেখা। মজা করে সেই ছবিও পোস্ট করেছিলেন তিনি। এমনকী, নিজের ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মের মধ্যে দিয়ে, নিজের জীবন থেকে তুলে এনেছিলেন এক মিষ্টি প্রেমের গল্প। নাম দিয়েছিলেন, ‘পাউরুটিতে প্রেম’। যিনি প্রেম নিয়ে কোনও রাখঢাক করেন না, সেই শ্রীলেখাকে গোপনে গোপনে ভালবাসে কে? তা নিয়েই আপাতত, চিন্তায় মগ্ন অভিনেত্রী।

শেয়ার করুন

আরও খবর

মুজিববর্ষ সম্পর্কে জানতে নিচে ক্লিক করুন