• রবি. আগ ১৪, ২০২২

ফের নোয়াখালীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ টিম

ফেব্রু ২৩, ২০২২

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে উন্মাদনার শেষ নেই। গত বছরে নোয়াখালীর সোনাইমুড়িতে এই ধারাবাহিকের ইউনিট গিয়ে কয়েকটি পর্বের শুটিং করেছিল। আশপাশের দর্শনার্থীরা হুমড়ি খেয়ে পড়ে দেখতে এসেছিল শুটিং।  ফেনী কুমিল্লা এমনকি চট্রগ্রাম থেকে লোকজন ‘কাবিলা’, ‘পাশা ভাই’ কিংবা ‘হাবু’কে এক নজর দেখতে ভিড় করেছিলেন সোনাইমুড়িতে।


এসব কথা একাধিকবার জানিয়েছিলেন নির্মাতা কাজল আরেফিন অমি। সেখানকার বেশকিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। এই ধারাবাহিকটির সঙ্গে নোয়াখালীর একটি নিবিড় সম্পর্ক রয়েছে কেননা নাটকের জনপ্রিয় চরিত্র কাবিলা নোয়াখালী থেকে ঢাকা পড়তে এসেছেন এবং গ্রামের বাড়ির রোকেয়া নামের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক টিকিয়ে রেখেছেন।

সেই নোয়াখালীতেই আজ ফের যাচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট’ টিম। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি বললেন, ‘শেষবারের নোয়াখালী ট্যুর জীবনেও ভুলে যাওয়া সম্ভব নয়। অজস্র ভালোবাসার স্মৃতি এখনো তরতাজা। আজ আবার যাচ্ছি। ’

কোন পর্বের শুটিং? সিজন ৪ নাকি? এমন প্রশ্নের জবাবে অমি হেসে বললেন, ‘না এবার শুটিং নয়, নোয়াখালী যাচ্ছি একটা শো করতে। পুলিশ প্রশাসনের উদ্যোগে একটি শো রয়েছে আজ সন্ধ্যায়। সেটা শেষ করে রাতেই ফিরব ঢাকায়। তবে এবারে আমাদের দলের সঙ্গে মারজুক ভাই [মারজুক রাসেল] থাকতে পারছেন না, তাকে মিস করব। ’

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকটির তৃতীয় সিজন শেষ হয় প্রায় এক বছর আগে। শিগগির সিজন ৪ শুরুর কথা রয়েছে। এই ধারাবাহিকটি টেলিভিশনের পাশাপাশি ইউটিউবেও ব্যাপক জনপ্রিয়। প্রতিটি পর্ব কয়েক মিলিয়ন দর্শক দেখে থাকেন।

| ছবি: সংগৃহীত