• রবি. আগ ১৪, ২০২২

বেজিকাণ্ডে এবার গ্রেফতার শ্রাবন্তীর গাড়িচালক

মার্চ ১০, ২০২২

বেজির গলায় শিকল পরিয়ে ছবি দিয়ে বিপাকেই পড়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে ভারতের বন্যপ্রাণীবিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখা থেকে তলব করা হয়। আর এবার গ্রেফতার করা হয়েছে তার গাড়িচালককে।


বুধবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে শ্রাবন্তীর গাড়িচালককে। বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হবে।

দ্য হিন্দুস্তানসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবিতে দেখা যায়, শ্রাবন্তীর হাতে একটি বেজি, যেটির গলায় শিকল বাঁধা ছিল। সোশ্যাল মিডিয়াতে ছবিটি পোস্ট করার পরই তা নিয়ে হইচই শুরু হয়।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ওই ছবির জেরে শ্রাবন্তীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান বন্যপ্রাণীবিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখা। মূলত বেজিটি কোথা থেকে পাওয়া গেছে সেটিই জানতে চাওয়া হচ্ছিল তার কাছে।

ভারতের বন্যপ্রাণীবিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখা বলছে, বেজিটির মালিকানা ছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের গাড়িচালকের কাছে। সে কারণেই তার গাড়িচালককে গ্রেফতার করা হয়।

বুধবার জিজ্ঞাসাবাদ শেষে বাহিরে বেরিয়ে সাংবাদিকদের শ্রাবন্তী বলেন, যে ছবিটা আমি বেজির সঙ্গে তুলেছিলাম, সেটি নিয়ে তদন্ত চলছে। যার বেজি ছিল তিনিও এসেছেন। শুটিং করছিলাম, কারও একটা বেজি ছিল। আমি ধরে আদর করছিলাম।