রবিবার, ২২ মে ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ শিরোনামঃ
বিএনপি আমলের নির্বাচন এতটাই কলুষিত যে এ নিয়ে তাদের কথা বলার কোন অধিকার নেই : প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল হার নির্ধারণ করে প্রজ্ঞাপন দিনাজপুরে লিচুর বাম্পার ফলন : গাছে গাছে ঝুলছে পাকা লিচু কাঁদতে কাঁদতে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রী:, “ভাবলাম দেশের কাছে যাই, কখনও শুনি মা বেঁচে আছে, দুর্ভাগ্য! ষড়যন্ত্রে দলের লোকরাও ছিল” ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস : তথ্যমন্ত্রী সব বাধা পেরিয়ে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে : ওবায়দুল কাদের ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার নতুন এডিপি অনুমোদন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে “বাংলাদেশ ছাত্রলীগ” এর আনন্দ শোভাযাত্রা দেশের মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী মারিউপুল স্টিলওয়াকর্স থেকে ইউক্রেনীয় সেনাদের সরিয়ে নেয়া হয়েছে পল্লবী, সুশান্তের মতোই অবসাদে ভুগছে টলিপাড়া? মতামতে সুমন, অনুত্তমা, দিয়া পি কে হালদারের রুল শুনানি হাইকোর্টের কার্য তালিকায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ‘ক্যাসিনো সম্রাটের’ জামিন বাতিল চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস টানা ২৬ দিন করোনায় মৃত্যু শূন্য দেশ প্রধানমন্ত্রীর সঙ্গে চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক : রাষ্ট্রপতি ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষকদের কাছ থেকে ধান কেনা হচ্ছে: খাদ্যমন্ত্রী

সফলতা নিয়ে চলছে ‘জয়েন্ট ফ্যামিলি’

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
| ছবি: সংগৃহীত

এনটিভিতে আজ ১০ মার্চ রাত  ৮টা ২০ মিনিটে প্রচার হবে নতুন ধারাবাহিক নাটক ‘জয়েন্ট ফ্যামিলি’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে।


মজুমদার শিমূল ও গোলাম সারোয়ার অনিকের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, দিলারা জামান, মনিরা মিঠু, শহীদুল আলম সাচ্চু, আব্দুল্লাহ রানা, সুষমা সরকার, শাহেদ আলী সুজন, ফরহাদ লিমন, নিকুল কুমার মন্ডল, শাহবাজ সানী, অরিত্রা, হানিফ পালোয়ান প্রমুখ।

যৌথ পরিবারের মেয়ে শিশির। সে সবার অনেক আদরের। তার বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছে। অভিজাত পরিবার বা সুদর্শন পাত্রের অভাব নেই। তবুও শেষ পর্যন্ত সব সন্মন্ধ ভেস্তে যায়।

কারণ শিশিরের দাবি, বিয়ের পর সব মেয়ে কেন শ্বশুর বাড়ি যাবে? যদিও ঘরজামাই হতে অনেকের সম্মতি আছে তবু ছেলেটিও বা কেন তার বাড়ি থেকে আলাদা হবে যাবে? তাই তার পণ বাবার বাড়ি এবং শ্বশুর বাড়ি সবাই মিলেমিশে এক বাড়িতে থাকবে। দু’পক্ষের কাছেই পরের বাড়ি বলে কিছু থাকবেনা।

অনেক খোঁজার পর বিলেত ফেরত ছেলে অমি, শিশিরের যুগের থেকে এগিয়ে যাওয়া এই চিন্তার প্রেমে পড়ে এবং সব শর্ত মেনে নেয়। বিয়ে হয় তাদের। অনেক কাঠ খড় পুড়িয়ে একটি দুই তলা বাড়ি কিনে দুই পরিবারের মানুষগুলো এক হয়। শুরু হয় দুই পরিবারের নতুন করে সংসার গুছানো। বয়স্করা চলে আসে নীচে।

তরুণরা থাকে ওপরে, আরও কতো কি। বাড়ি এক হলেও মানুষগুলো কি আর এক হবে। এভাবেই নানা ঘটনায় এগিয়ে নাটকটির কাহিনী।

শেয়ার করুন

আরও খবর

মুজিববর্ষ সম্পর্কে জানতে নিচে ক্লিক করুন