মুখে হাসি, একে অপরের দিকে অপলক চাহনি, সোশ্যাল মিডিয়ায় প্রথম অকপট প্রেম যশরতের

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৯
নুসরত জাহান যশ দাশগুপ্ত

একে অপরের কাছাকাছি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় এই প্রথম এতটা অকপট তাঁরা। মুখে হাসি, একে অপরের চোখে যেন হারিয়ে গিয়েছেন টলিউডের সম্ভবত সবচেয়ে চর্চিত জুটি।


কলকাতা: একে অপরের কাছাকাছি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় এই প্রথম এতটা অকপট তাঁরা। মুখে হাসি, একে অপরের চোখে যেন হারিয়ে গিয়েছেন টলিউডের সম্ভবত সবচেয়ে চর্চিত জুটি। বসন্তের অর্থ যেন ‘যশরত’-এর নতুন এই ছবি।
সোশ্যাল মিডিয়ায় একই ছবি শেয়ার করে নিয়েছিলেন যশও। তবে কিছুক্ষণ পরেই ছবিটি ডিলিট করে দেন তিনি। শেয়ার করা ছবির সঙ্গে নুসরত লেখেন, ‘শেষদিন রাতের গল্প’
সদ্য বাংলাদেশ থেকে ফিরেছেন এই জুটি। এরপরেই দিল্লি পাড়ি দিয়েছিলেন নুসরত। অভিনেত্রী, স্ত্রী, প্রেমিকা, মা হওয়ার পাশাপাশি তিনি একজন সাংসদও। সংসদে নিজের বক্তব্য রেখেছেন তিনি। অন্যদিকে সেসময় সমুদ্রতীরে সময় কাটিয়েছেন যশ। কলকাতায় ফিরেই কাছাকাছি যশ-নুসরত। একটি অনুষ্ঠানে গিয়ে একসঙ্গে ছবি ভাগ করে নিয়েছেন তাঁরা। গাঢ় মেরুন রঙের একরঙা পোশাকে ধরা দিলেন নুসরত। কালো শার্টে মানানসই যশ। দুজনের মুখেই হাসি। একে অপরের বাহুতে যেন হারিয়ে গিয়েছেন।
সম্প্রতি বাংলাদেশে গিয়েছিলেন যশ-নুসরত। সূত্রের খবর, ‘গান বাংলা চ্যানেল’-এর কর্ণধার ফারজানা মুন্নির মেয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বাংলাদেশে গিয়েছিলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন মিমি চক্রবর্তী ও (Mimi Chakraborty)। সোশ্যাল মিডিয়ায় বিয়েবাড়ির ছবি শেয়ার করে নিয়েছেন যশ ও নুসরত দুজনেই। গাঢ় নীল লেহঙ্গার ওপর রুপোলি কাজ করা লেহঙ্গা চোলি বেছে নিয়েছিলেন নুসরত। সঙ্গে ভারি গয়না বেছে নিয়েছিলেন তিনি। মাথায় ছিল ফুলের সাজও।
সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি শেয়ার করে নিয়েছেন যশও।  স্টিচড ধুতি, বন্ধগলা কোট পরেছিলেন যশ। সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানের ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। তবে একসঙ্গে কোনও ছবি শেয়ার করেননি তাঁরা। সাজের ছবি শেয়ার করে নিয়েছিলেন মিমিও। কিন্তু সোশ্যাল মিডিয়ায় নুসরত বা যশের সঙ্গে কোনও ছবি ভাগ করে নেননি তিনি।
‘গান বাংলা চ্যানেল’-এর ‘লাভলি অ্যাকসিডেন্ট’ আর ‘দুষ্টু পোলাপান’-এ নাচ করতে দেখা গিয়েছিল সানি লিওনিকে (Sunny Leone)। এদিন বিয়ের আসরে হাজির ছিলেন তিনিও। ‘নাচ ময়ূরী নাচ’ মিউজিক ভিডিয়োয় দেখা গিয়েছিল নুসরত জাহানকে। নীরব হোসেন বিপরীতে একটি মিউজিক ভিডিওতে ছিলেন মিমি চক্রবর্তী। এঁরা সবাই হাজির ছিলেন বাংলাদেশের বিয়েবাড়িতে।

শেয়ার করুন

আরও খবর

মুজিববর্ষ সম্পর্কে জানতে নিচে ক্লিক করুন