রবিবার, ২২ মে ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ শিরোনামঃ
বিএনপি আমলের নির্বাচন এতটাই কলুষিত যে এ নিয়ে তাদের কথা বলার কোন অধিকার নেই : প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল হার নির্ধারণ করে প্রজ্ঞাপন দিনাজপুরে লিচুর বাম্পার ফলন : গাছে গাছে ঝুলছে পাকা লিচু কাঁদতে কাঁদতে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রী:, “ভাবলাম দেশের কাছে যাই, কখনও শুনি মা বেঁচে আছে, দুর্ভাগ্য! ষড়যন্ত্রে দলের লোকরাও ছিল” ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস : তথ্যমন্ত্রী সব বাধা পেরিয়ে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে : ওবায়দুল কাদের ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার নতুন এডিপি অনুমোদন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে “বাংলাদেশ ছাত্রলীগ” এর আনন্দ শোভাযাত্রা দেশের মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী মারিউপুল স্টিলওয়াকর্স থেকে ইউক্রেনীয় সেনাদের সরিয়ে নেয়া হয়েছে পল্লবী, সুশান্তের মতোই অবসাদে ভুগছে টলিপাড়া? মতামতে সুমন, অনুত্তমা, দিয়া পি কে হালদারের রুল শুনানি হাইকোর্টের কার্য তালিকায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ‘ক্যাসিনো সম্রাটের’ জামিন বাতিল চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস টানা ২৬ দিন করোনায় মৃত্যু শূন্য দেশ প্রধানমন্ত্রীর সঙ্গে চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক : রাষ্ট্রপতি ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষকদের কাছ থেকে ধান কেনা হচ্ছে: খাদ্যমন্ত্রী

প্রেমে পড়ার ভয়ে সানির সঙ্গে কাজ করতে চান না অনেক বলিউড অভিনেতা!

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
| ছবি: সংগৃহীত
সানি লিওনি নামটার সঙ্গে পরিচিত সারা বিশ্ব। বিখ্যাত পর্ন তারকা থেকে বিগ বসের প্রতিযোগী, এরপর বলিউডে আত্মপ্রকাশ সানির। পর্ণ তারকা কিংবা বলি তারকা, দু’ক্ষেত্রেই সফল ভাবে কাজ করেছেন সানি। তবে বলিউডে অভিষেক হওয়ার আগে সানি পরিচিত মুখ হয়ে ওঠেন রিয়েলিটি শো বিগ বস-এর প্রতিযোগী হিসেবে। ২০১১ সালে বিগ বসের পঞ্চম মরসুমের ৪৯তম দিনে এসে যোগ দেন তিনি। ৯১তম দিনে তিনি শো থেকে বেরিয়ে যান। এর পরই শুরু হয় তাঁর বলিউডে পথচলা। 

২০১১ সালে ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেব শোরগোল ফেলা সানি বলিউডে পা রাখেন ‘জিসম ২’ ছবির মাধ্যমে। তার পরেও বেশ কিছু ছবিতে লাস্যময়ী ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। একাধিক আইটেম গান, মিউজিক ভিডিয়ো, রিয়েলিটি শো করেছেন তিনি। কাজ করার সুবাদে সানি অনেকের ভালবাসা যেমন পেয়েছেন, তেমন চক্ষুশূলও হয়েছেন অনেকের।

সানি এক ন্যাশনাল সংবাদমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হয়ে বলেছিলেন, সানির সঙ্গে কাজ করতে ভয় পান অনেক বলিউড অভিনেতা। কিন্তু কেন? বলিউডের বিবাহিত অভিনেতাদের স্ত্রীরা নাকি সন্দেহ করতেন যে, তাঁদের স্বামীরা সানির সঙ্গে কাজ করলে তাঁরা সানির প্রেমে পড়বেন। আর এর ফলে চিড় ধরতে পারে তাঁদের দাম্পত্য জীবনে।
এই কারণে সানির সঙ্গে কাজ করছে শুনে অনেক অভিনেতার স্ত্রী শুটিং চলাকালীন সেটে গিয়েও উপস্থিত হতেন। সানির আক্ষেপ, “আমি যে সব অভিনেতার সঙ্গে কাজ করেছি তাঁদের বেশির ভাগই বিবাহিত। আমি যখন তাঁদের স্ত্রীদের সঙ্গে দেখা করতাম তখন আমি তাঁদের সঙ্গেই বেশি কথা বলতাম। তবুও আমার বিশ্বাস যে, তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগতেন।”
এরপরেই সানির স্পষ্ট জবাব, “আমাকে জানানো হয়েছিল যে, বেশির ভাগ অভিনেতা আমার সঙ্গে কাজ করতে ভয় পান কারণ তাঁরা সবাই বিবাহিত। আমি তাঁদের স্ত্রীদের বলতে চাই যে আমি ওঁদের স্বামীদের চাই না। আমার কাছে আমার নিজের স্বামী আছে। আমি তাকে খুবই ভালবাসি। আমার স্বামী যথেষ্ট আকর্ষণীয়। আমার সমস্ত চাওয়া-পাওয়া সে খুব ভাল ভাবে পূরণ করে। আমার কাছে পৃথিবীর সব থেকে শ্রেষ্ঠ স্বামী আছে।”

শেয়ার করুন

আরও খবর

মুজিববর্ষ সম্পর্কে জানতে নিচে ক্লিক করুন