স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও উপহার

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৬ মার্চ, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশের বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানিয়েছেন।  


শেখ হাসিনা অতীতের মতো এ বছরও রাজধানীর মোহাম্মদপুরের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১)তাদের প্রতি শুভেচ্ছার নিদর্শন স্বরূপ ফল, ফুল ও মিষ্টি পাঠিয়েছেন।
প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস-২) গাজী হাফিজুর রহমান লিকু ও সহকারি প্রেস সচিব এবিএম সারওয়ার-ই-আলম সরকার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব উপহার সামগ্রী তাদের কাছে পৌঁছে দেন।
প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ সময় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদদের পরিবারের সদস্যরা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি তারা আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মুক্তিযোদ্ধারা এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।
তারা বিশেষভাবে উল্লেখ করেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় থাকলে জনগণের কল্যাণের পাশাপাশি মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা ভাল থাকেন।
মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি ও থাকার ব্যবস্থা করায় তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মুক্তিযোদ্ধারা মনে করেন, শেখ হাসিনার নেতৃত্বে দারিদ্রমুক্ত, সমৃদ্ধ ও আত্ম-মর্যাদাশীল জাতি হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলাদেশ’ গড়ে তোলে একদিন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে।
তারা প্রধানামন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শেয়ার করুন

আরও খবর

মুজিববর্ষ সম্পর্কে জানতে নিচে ক্লিক করুন