• রবি. আগ ১৪, ২০২২

শাকিব খান গ্রেট অ্যাক্টর: মার্কিন নায়িকা কোর্টনি

মার্চ ৩০, ২০২২

মার্কিন মুলুকে ছবি প্রযোজনা করছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। ‘রাজকুমার’ নামের সেই সিনেমাতে তার বিপরীতে দেখা যাবে কোর্টনি কফিকে। কোর্টনির পরিচয় তিনি মার্কিন নাগরিক। সেখানেই তার জন্ম ও বেড়ে ওঠা।

তাকে পরিচয় করিয়ে দিতে ও ছবির মহরতের জন্য বাংলাদেশ সময় আজ (২৯ মার্চ) ভোরে নিউ ইয়র্কের একটি কনভেনশন সেন্টারে হয় বিশেষ আয়োজন।

সেখানেই কথা বলেন এই দুই শিল্পী। শাকিবের প্রতি মুগ্ধতাও ঝরে কোর্টনির কণ্ঠে। অনুষ্ঠানে তিনি বলেন, ‘খুবই ভালো লাগছে ছবিতে সম্পৃক্ত হতে পেরে। এতে যুক্ত হওয়ার পর বাংলাদেশি সিনেমা নিয়ে আমার ধারণা হয়েছে, দেখেছি।

শাকিব খান গ্রেট অ্যাক্টর। তার সঙ্গে কাজ করতে পেরে আরও ভালো লাগছে।’

277300175_1069357543646414_8052461787536229911_n
অনুষ্ঠানে কোর্টনি |

সিনেমাটি প্রযোজনা করছে শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহযোগী প্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ।

ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। তিনি বলেন, ‘কোর্টনি কফির সঙ্গে আগে কখনও পরিচয় ছিল না। নায়িকা খোঁজার দায়িত্বটা আমরা পেশাদার একটি এজেন্সিকে দিয়েছিলাম। তারা ৮৭ জনের তালিকা আমাদের প্রথমে দেয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে সেরা তিন জন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিই আমাদের সঙ্গে আছেন।’

এই নায়িকা যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারের সঙ্গে। এছাড়া একটি শর্ট ফিল্মে তিনি অভিনয় করেছেন।

শাকিব খান জানান, আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে নতুন ছবিটির শুটিং হবে। নিউ ইয়র্ক, মায়ামি ছাড়াও আমেরিকার বেশ কয়েকটি শহরে এর কাজ চলবে। আর মুক্তি তিনি দেবেন মার্কিন মুলুকেও।