মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ শিরোনামঃ
ই-কমার্স কেলেঙ্কারির সঙ্গে জড়িতদের খুঁজতে হাইকোর্ট নির্দেশ ৬৩ বছরের রেকর্ড ভাঙ্গলেন লিটন ও মুশফিক সুনির্দিষ্ট নীতিমালার আওতায় সাইবার নিরাপত্তা নিশ্চিত করতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রেমিটেন্সের বিপরীতে নগদ সহায়তা পদ্ধতি সহজ করলো বাংলাদেশ ব্যাংক ‘শুভকে দেখে মনে হয়েছে বঙ্গবন্ধু দাঁড়িয়ে আছেন’; দেলোয়ার জাহান ঝন্টু খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য দায়িত্বজ্ঞানহীন; মির্জা ফখরুল শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিয়ে ড. ইউনূসের ‘সমঝোতা’ দুর্নীতি মামলায় আত্মসমর্পণের পর কারাগারে সাবেক ওসি প্রদীপের স্ত্রী চুমকি গণমাধ্যমের স্বাধীনতা নিয়ে বিএনপি’র বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ : সেতুমন্ত্রী তাইওয়ানকে রক্ষায় পাশে থাকবে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ক্রিকেটের উন্নয়নে প্রয়োজনীয় সহায়তার আশ্বাস আইসিসি’র ধ্বংসস্তুপ থেকে দলকে টেনে তুললেন মুশফিক-লিটন আঞ্চলিক সংকট মোকাবেলায় অর্থনৈতিক সহযোগিতা জোরদারে প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব ফিলিপাইনে ফেরিতে অগ্নিকান্ডে কমপক্ষে ৭ জনের প্রাণহানি : কোস্ট গার্ড টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ জৈষ্ঠ্যেমাসে কুয়াশা ! শিমুলিয়া নৌপথে আড়াই ঘণ্টা ফেরি চলাচল বন্ধ ছিলো ডিভিশন পেলেন হাজী সেলিম, চিকিৎসা দেওয়ার নির্দেশ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ৪ ট্রাস্টির জামিন নামঞ্জুর করে পুলিশে দিলেন হাইকোর্ট ক্ষমতায় গেলে ডিজিটাল সিকিউরিটি আইন বাতিল করবে বিএনপি: মির্জা ফখরুল পদ্মা সেতু উদ্বোধনের কথা শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায়: ওবায়দুল কাদের

কেলি ক্লার্কসনের অবিশ্বাস্য জীবন এবং ক্যারিয়ার

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৬
অনলাইন ডেস্কঃ ২২এপ্রিল ২০২২ | সময়ঃ ১:৫

২৪ এপ্রিল এই তারকা ৪০ বছর বয়সে পা দিয়েছেন এবং কেলি ক্লার্কসনের অবিশ্বাস্য জীবন এবং ক্যারিয়ার যাত্রা ! 


কেলি ক্লার্কসন সেই সেলিব্রিটিদের মধ্যে একজন যিনি এতটাই সহজলভ্য এবং সহজে সম্পর্কযুক্ত যে আপনি প্রায় ভুলে যাবেন যে তিনি একজন সুপারস্টার।

Kelly Clarkson Is 'Not Concerned' About Turning 40 | PEOPLE.com

গায়িকা এবং টক শো হোস্ট ‘আমেরিকান আইডল’-এর প্রথম সিজনের প্রথম বিজয়ী হয়েছিলেন যখন তিনি তার কৈশোর বয়সের বাইরে ছিলেন। তিনি একটি দুর্দান্ত সঙ্গীত কর্মজীবন চালিয়েছেন, একাধিক গ্র্যামি জিতেছেন এবং একাধিক রেকর্ড ভেঙেছেন, এবং এখন একজন সফল টিভি ব্যক্তিত্ব যিনি তার নিজের টক শো হোস্ট করছেন৷

তা ছাড়াও, তিনি দুই সন্তানের একজন মা যিনি তার পিতামাতা, মানসিক স্বাস্থ্য, শরীর-লজ্জা এবং সূর্যের নীচে অন্য সবকিছু নিয়ে তার অভিজ্ঞতা সম্পর্কে খোলাখুলি কথা বলেন।

Kelly Clarkson and husband bring all 4 kids to 'Ugly Dolls' premiere

ক্লার্কসনের খোলামেলাতা এবং আন্তরিকতা হলিউডে সত্যিই বিরল।

Kelly Clarkson Settles Divorce, Ex Must Move Out of Ranch

সম্ভবত এই কারণেই বিশ্বের সবচেয়ে বড় তারকারা প্রতি সপ্তাহে তার শোতে তাদের সাহস ছড়িয়ে দেন! কিন্তু তার বুদ্বুদপূর্ণ আচরণ সত্ত্বেও, ক্লার্কসন তার শৈশব এবং সাম্প্রতিক বছরগুলিতে উভয়ই কিছু ভারী চ্যালেঞ্জ অতিক্রম করেছে।

Machine Gun Kelly Crashes Kelly Clarkson's Birthday Party in Slippers – Billboard

 

শেয়ার করুন

আরও খবর

মুজিববর্ষ সম্পর্কে জানতে নিচে ক্লিক করুন