ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৫:০১ পূর্বাহ্ণ
আজ শুক্রবার, ৭ মে, ২০২১
সোমবার নির্বাচনের নতুন তারিখ ৩০ জানুয়ারি শনিবার ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন সচিবালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, নতুন এ নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৪ জানুয়ারি এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি।
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
ছবি: সংগৃহীত

আগামী ৩০ জানুয়ারি ২০২১ পাবনার সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নতুন এ তারিখ ঘোষণা করা হয়েছে। 

সোমবার সন্ধ্যায় নির্বাচনের নতুন এ তারিখ ঘোষণা করা হয়। এ নির্বাচনে ১৬ জানুয়ারি ভোট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু মামলা সংক্রান্ত জটিলতায় উচ্চ আদালত স্থগিতাদেশ দেয়ায় ১৬ জানুয়ারি ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করে নির্বাচন কমিশন। পরে ৩ জানুয়ারি উচ্চ আদালতে মামলাটি খারিজ হয়।  

 

এরপর সোমবার নির্বাচনের নতুন তারিখ ৩০ জানুয়ারি শনিবার ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন সচিবালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, নতুন এ নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৪ জানুয়ারি এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি। 

এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। উল্লেখ্য সুজানগর পৌরসভার এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম রেজা নৌকা প্রতীক নিয়ে এবং বিএনপি মনোনীত প্রার্থী কামাল হোসেন বিশ্বাস ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৪৫ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন নির্বাচনে প্রার্থী হিসেবে রয়েছেন। 

Logo of TDN 27 12 2020