ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৪:০৩ পূর্বাহ্ণ
আজ শুক্রবার, ৭ মে, ২০২১
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
ছবি: সংগৃহীত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) পৌরসভা নির্বাচনে বিভিন্ন উঠান বৈঠকে ভোটাদের উদ্দেশে কর্মীরা জানান, মনিরুলকে নিয়ে তারা বিজয়ের স্বপ্ন দেখছেন।

 

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ শিবগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের গণসংযোগ ও প্রচার-প্রচারণা জমে উঠেছে।

প্রচারণার সময় প্রার্থীরা বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দিয়ে ভোটারের দ্বারে দ্বারে ঘুরছে। শিবগঞ্জ পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছেন।

আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম জানান, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

সে সময় তিনি শহিদ সালাম-বরকত হলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি আরও বলেন, রাজনৈতিকভাবে নিপীড়িত জনতার পাশে ছিলেন, এখনও আছেন।

ভোটারদের মধ্যেও ব্যাপক সাড়া জাগিয়েছেন শিবগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগর মনোনীত নৌকার এ মেয়র প্রার্থী।

তবে এ পৌর নির্বাচনে ইভিএম নিয়ে শঙ্কা প্রকাশ করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ওজিউল ইসলাম ও সাধারণ ভোটাররা। নির্বাচন কর্মকর্তা জানান, মেয়র পদে তিনজন, সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আগামীকাল ২৬ জানুয়ারি। ভোট গ্রহণ করা হবে ১৪ ফেব্রুয়ারি। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৯৭৯ জন।