ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৪:৫৭ পূর্বাহ্ণ
আজ শুক্রবার, ৭ মে, ২০২১
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন চাঁপাই নবাবগঞ্জ জেলার কৃতি সন্তান ও চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল ইসলাম আতিক।

আজ ৩১ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ৬৮ টি শুন্য পদে নাম ঘোষণা করা হয়।

আতিকুল ইসলাম আতিক বলেন, “ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের প্রতি। জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সংগ্রামে একজন কর্মী হিসেবে অংশীদার হয়ে থাকতে চাই। নিজের সর্বোচ্চ নিষ্ঠা ও পরিশ্রম দিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাবো।”

উল্লেখ্য, আতিকুল ইসলাম আতিক ছাত্রলীগের দুঃসময়ে রাজনীতি করে গেছেন। স্কুল জীবন থেকে রাজনীতির সাথে যুক্ত হন। ২০১৩-১৪ সালে বিএনপি জামাতের জ্বালাও পোড়াও এর সময় রাজপথে সক্রিয় ছিলেন তিনি। জামাত শিবিরের রক্তচক্ষু উপেক্ষা করে একসময়ের বিএনপি জামাতের ঘাঁটি শিবগঞ্জে হাতে গোনা যে কয়জন ছাত্রলীগ সাহসী ভূমিকা রেখেছিলো তার মধ্যে আতিকুল ইসলাম অন্যতম।

 

 

Powered By EmbedPress