ঢাকা, বাংলাদেশ সময়ঃ ১০:৩৫ পূর্বাহ্ণ শনিবার, ৮ মে, ২০২১
করোনাভাইরাস
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
করোনাভাইরাস প্রতীকী ছবি

বগুড়ায় করোনাভাইরাসের সংক্রমণে আরও দুজনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোয়া ঘণ্টার ব্যবধানে তাঁদের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মারা গেলেন ২০২ জন। আজ সোমবার পর্যন্ত জেলায় মোট শনাক্তের সংখ্যা ৮ হাজার ৬১৭।

এই দুজনের একজন হলেন বগুড়ার কাহালু উপজেলার তিনদীঘি এলাকার আলতাফ হোসেন (৯০)। তিনি রোববার রাত সোয়া দুইটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ১৭ নভেম্বর থেকে তিনি হাসপাতালের কোভিড ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। রোববার রাত একটার দিকে মারা যান বিউটি খাতুন (৪৮) নামের এক নারী। তিনি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হাজিপাড়া গ্রামের আবদুস সামাদের স্ত্রী। জ্বর, শ্বাসকষ্টসহ নানা সমস্যা নিয়ে ৩০ অক্টোবর থেকে তিনি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।  

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম করোনাভাইরাসের সংক্রমণে দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার বেলা ১১টা পর্যন্ত জেলায় করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে ৮ হাজার ৬১৭ জনের। মারা গেছেন ২০২ জন।

বগুড়া জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় প্রথম কোভিড-১৯ রোগী শনাক্ত হয় এ বছরের ১ এপ্রিল। এদিকে করোনার ‘দ্বিতীয় ঢেউ’ মোকাবিলায় আজ থেকে বগুড়া শহরের সব দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান ও মার্কেট রাত আটটার পর বন্ধ থাকবে। করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় জেলা প্রশাসনের পরামর্শে দোকানপাট বন্ধের এই সিদ্ধান্ত হয়েছে বলে বগুড়া পৌরসভার মেয়র এ কে এম মাহবুবর রহমান জানিয়েছেন।

 
 ইউনিভার্স ট্রিবিউন