ঢাকা, বাংলাদেশ সময়ঃ ৩:৪৯ অপরাহ্ণ শনিবার, ৮ মে, ২০২১
বলিউড
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
বাড়িতে মাদক রাখার দায়ে অভিনেত্রী ও সঞ্চালক ভারতী সিং গ্রেফতার। ছবি: সংগৃহীত

বাড়িতে মাদক রাখার দায়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেফতার হলেন বলিউডের বিখ্যাত কমেডিয়ান, অভিনেত্রী ও সঞ্চালক ভারতী সিং। গ্রেফতার করা হয়েছে তার স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকেও। শনিবার তাদের তুলে নিয়ে যায় এনসিবির সদস্যরা। 

শনিবারই বিভিন্ন সংবাদমাধ্যমসহ সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ হয়েছে। সেখানে দেকা যাচ্ছে, আন্ধেরির আবাসন থেকে ভারতী সিংকে একটি লাল মার্সিডিজে এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে সাদা অ্যাম্বাসেডরে তুলে নিয়ে যাচ্ছে এনসিবির কর্তারা। যদিও তাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে বলে সংবাদমাধ্যমে দাবি করেন ভারতী সিং।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে একই কথা জানান। তিনি বলেন, ‘মাদকদ্রব্য রাখার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী সিং এবং তার স্বামীকে আটক করা হয়েছে।’ এর আগে এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তার স্বামীর নাম প্রকাশ পায়। এরপর শনিবার সকালে তল্লাশি চালিয়ে তাদের বাড়ির থেকে মাদক উদ্ধার হয়। 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর বলিউডের সঙ্গে মাদক যোগের কথা উঠে আসে। সামনে আসে একের পর এক তারকার নাম। সম্প্রতি, মাদককাণ্ডে অভিনেতা অর্জুন রামপাল ও প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার বাড়িতেও তল্লাশি চালানো হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদও করা হয়। জিজ্ঞাসাবাদ করা হয় অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলাকেও।

 ইউনিভার্স ট্রিবিউন