ঢাকা, বাংলাদেশ সময়ঃ ৩:৪৪ পূর্বাহ্ণ সোমবার, ১৭ মে, ২০২১
প্রভাস মানেই বড়সড় চমক
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
১৯৭৯ সালের ২৩ অক্টোবর জন্মেছিলেন প্রভাসকোলাজ ছবি: সংগৃহীত

প্রভাস মানেই বড়সড় চমক। কোটি কোটি টাকার প্রকল্প। আকাশছোঁয়া প্রত্যাশা। আর লাখ লাখ অনুরাগী। তাই এ মুহূর্তে নির্মাতাদের প্রথম পছন্দ দক্ষিণী এই তারকাই। দক্ষিণের সুপারস্টার হলেও প্রভাসের জনপ্রিয়তা ভারতজুড়ে। এমনকি ‘বাহুবলী’ ছবির পরে বিদেশের মাটিতেও তাঁকে ঘিরে উন্মাদনা প্রবল। এবার তাঁকে নিয়ে এক বড় বাজেটের প্যান ইন্ডিয়া ছবি করতে যাচ্ছেন ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীল।
প্রভাস আর পূজা হেগড়ে কিছুদিন আগেই তাঁদের পরবর্তী ছবি ‘রাধে শ্যাম’-এর ইতালির শুটিং শেষ করেছেন। এরপর প্রভাস ব্যস্ত হয়ে পড়বেন এই ছবির শেষ ধাপের শুটিংয়ে। এই তারকার নিজের শহর হায়দরাবাদের অন্নপূর্ণা স্টুডিওতে ‘রাধে শ্যাম’ ছবির এক বিশাল সেট নির্মাণ করা হয়েছে।

জানা গেছে, আগামী সপ্তাহে রাধে কৃষ্ণ কুমার পরিচালিত এই ছবির শেষ দিকের শুটিং এখানেই হবে।
প্রভাস এরপরই শুরু করবেন ওম রাউত পরিচালিত ‘আদি পুরুষ’ ছবির শুটিং। পৌরাণিক মহাকাব্য রামায়ণ–অনুপ্রাণিত এই ছবিতে রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। আর লঙ্কাপতি রাবণ হচ্ছেন সাইফ আলী খান।

তার চরিত্রের জন্য এ মুহূর্তে সবাইকে পেছনে ফেলে এগিয়ে আছেন কৃতি শ্যানন।এ ছাড়া আর একটি প্যান ইন্ডিয়ান ছবিতে দেখা যাবে এই দক্ষিণী এই তারকাকে। নাগ অশ্বিনী পরিচালিত এ ছবিতে প্রভাসের বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন।

আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউড মহাতারকা অমিতাভ বচ্চনকে। এ ছবিতে প্রভাস আর দীপিকার মারাত্মক সব অ্যাকশন দৃশ্য থাকবে। অমিতাভ বচ্চনও এই বুড়ো বয়সে অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন। এসব বড় ক্যানভাসের ছবির পরে প্রশান্ত নীলের আরেকটি বড় প্রকল্পে নাম লেখাতে যাচ্ছেন প্রভাস। প্রযোজনা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মস সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন একটি ছবির ঘোষণা করতে যাচ্ছে। তাঁর পূর্বাভাস দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়ে। আগামীকাল ২ ডিসেম্বর বেলা ২টা ৯ মিনিটে তাঁরা এই ছবির নাম ঘোষণা করবেন।

এ পোস্ট শেয়ার করে প্রশান্ত নীল লিখেছেন, ‘প্রিয় দর্শক, আপনারা আমাদের ছবি আমাদের থেকেও বেশি পছন্দ করেছেন। এই ভালোবাসাকে সঙ্গে নিয়ে আমরা আরেকটি ছবি নিয়ে আসতে যাচ্ছি। ২ ডিসেম্বর দুপুরে আমরা এই নতুন ছবির নাম ঘোষণা করতে যাচ্ছি। তাই সবাই খোলামনে স্বাগত জানান।’

হোমবেল ফিল্মসের এই ঘোষণার আগে থেকেই সিনেমাপাড়ায় নানা ফিসফাস। জোর গুঞ্জন, প্রশান্ত নীলের আগামী ছবির নায়ক প্রভাসই হতে যাচ্ছেন। এই পরিচালক সম্প্রতি হায়দরাবাদে প্রভাসের বাসায় গিয়ে এই ছবির গল্প শুনিয়েছেন।

 

আর ছবির গল্প এই তারকার নাকি দারুণ পছন্দ হয়েছে। এখন শুধু স্বাক্ষরের অপেক্ষা। আর তারপরই নির্মাতারা এই প্যান ইন্ডিয়ান ছবির নায়কের নাম ঘোষণা করবেন। তবে এই দৌড়ে প্রভাসের ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছেন আরেক সুপারস্টার জুনিয়র এন টি আর। প্রশান্ত নীল এ মুহূর্তে ব্যস্ত ‘কেজিএফ চ্যাপটার টু’ ছবির শুটিংয়ে। হোমবেল ফিল্মসের নতুন এই ছবির গল্পও কিছুটা ফাঁস হয়েছে। জানা গেছে, ছবিটি কাল্পনিক ড্রামাভিত্তিক। এই ছবির নায়ক সাধারণ মানুষের অধিকারের জন্য লড়বে আর মাফিয়াদের সঙ্গে জোর টক্কর দেবে। ছবির ক্যানভাস বেশ বড়, তাই বাজেটও থাকছে বড় আকারের। হিন্দি ছাড়া তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম ভাষায় ছবিটি মুক্তি পাবে। ‘বাহুবলী’ ছবির পর প্রভাসের সব সিনেমাই এখন ভারতজুড়ে মুক্তি পাচ্ছে।

Adddd_Logo.png
 ইউনিভার্স ট্রিবিউন