ঢাকা, বাংলাদেশ সময়ঃ ৪:২৬ পূর্বাহ্ণ শুক্রবার, ৭ মে, ২০২১
পাকিস্তানের অভিনেত্রী মেহউইশ হায়াত
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
মেহউইশ হায়াত ছবি: সংগৃহীত

পাকিস্তানে কারোরই অজানা নয় মাফিয়া ডনের প্রেমিকার কথা।মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বান্ধবী তিনি। অন্তত পাকিস্তানজুড়ে ছড়িয়ে থাকা গুঞ্জন তেমনটাই বলে। যদিও দাউদের সঙ্গে তার বয়সের ফারাক ২৭ বছরের। গত বছর থেকেই পাকিস্তানের অভিনেত্রী মেহউইশ হায়াতের সঙ্গে কুখ্যাত এই অপরাধী শিরোমণির মন দেওয়া নেওয়ার কথা ছড়িয়ে পড়ে।

কিন্তু এই মেহউইশেরই কিনা পছন্দ এক তরুণ পাকিস্তানি রাজনীতিবিদকে! কী করে জানা গেল তার এই গোপন পছন্দের কথা? আসলে সম্প্রতি টেলিভিশনে এক সাক্ষাৎকার দিচ্ছিলেন তিনি। সেই সময় তার পছন্দের পুরুষের বিষয়ে জানতে চাওয়া হয় তার কাছে। তিনি সাফ জানিয়ে দেন, লম্বা পুরুষই তার পছন্দ।

সেই পুরুষের গায়ের রং ফরসা কিনা, তা নিয়ে একেবারেই ভাবিত নন তিনি। যিনি সাক্ষাৎকার নিচ্ছিলেন, তিনি মেহউইশের পছন্দের কথা শুনে তাকে প্রশ্ন করেন, তিনি কি পাকিস্তানের সেই তরুণ রাজনীতিবিদের কথা বলছেন যিনি সম্প্রতি পাকিস্তানের জাতীয় অ্যাসেম্বলির সদস্য হয়েছেন? তা শুনেই পাকিস্তানি অভিনেত্রী জানতে চান, “আপনি কি বিলাওয়ালের কথা বলছেন?”

তার প্রশ্ন শুনে সঞ্চালক অবশ্য জানিয়ে দেন, তিনি বিলাওয়াল ভুট্টো জারদারির কথা বলছেন না। তবুও যদি বিলাওয়ালের সঙ্গেই মেহউইশের বিয়ের কথা ওঠে তাহলে তার সিদ্ধান্ত কী? তার এমন প্রশ্নে পাকিস্তানি অভিনেত্রী নিঃসঙ্কোচে বলেন, বিলাওয়াল সত্যিই সুদর্শন। তাকে তার পছন্দ। প্রসঙ্গত, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো ও প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির পুত্র বিলাওয়াল ভুট্টো জারদারি কিছুদিন হল রাজনৈতিক ক্যারিয়ার শুরু করেছেন।

২০১৯ সালে পাকিস্তানের ‘তকগা-এ-ইমতিয়াজ’ সম্মানে ভূষিত হন মেহউইশ। সেই সময়ই জোরদার হয়ে ওঠে দাউদের সঙ্গে তার সম্পর্কের গুজব। শোনা যায় দাউদের তদবিরেই নাকি ওই সম্মান পেয়েছেন মেহউইশ। এক পাকিস্তানি দৈনিকের দাবি, একটি আইটেম গানে মেহউইশকে নাচতে দেখেই তার প্রেমে পড়ে যান দাউদ। তারপর থেকেই নাকি ওই অভিনেত্রীকে বড় বড় প্রজেক্টে সুযোগ পাইয়ে দিতে শুরু করেন প্রবীণ ডন।

Adddd_Logo.png
 ইউনিভার্স ট্রিবিউন