ঢাকা, বাংলাদেশ সময়ঃ ৩:১৭ পূর্বাহ্ণ শুক্রবার, ৭ মে, ২০২১
অভিনেত্রী পূজা ব্যানার্জি
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
অভিনেত্রী পূজা ব্যানার্জি। ছবি: সংগৃহীত

এতদিন তাঁর ছোট্ট মুঠো, বড়জোর লালচে পায়ের পাতার দেখা মিলত। এক মাস ২৪ দিন পরে তাঁকে পুরোপুরি দেখতে পেলেন নেটাগরিকেরা। এখনও পর্যন্ত ৭০ হাজারেরও বেশি ভিউয়ার্স দেখেছেন তাঁকে। তিনি বলিউড অভিনেতা পূজা বন্দ্যোপাধ্যায়-কুণাল ভর্মার একমাত্র ছেলে কৃশিব ভর্মা।

সাধভক্ষণ থেকে কাপল গোলস, যখনই সোশ্যাল মিডিয়ায় পূজা-কুণাল এক জোট হয়েছেন ভাইরাল সেই পোস্ট। ২০ লক্ষের কমে ভিউয়ার্সই হয়নি! তাঁদের ছেলে এসেই যে জয় করবেন নেট দুনিয়া, সেটাই স্বাভাবিক।

পরনে মিলিটারি প্রিন্টেড প্যান্ট আর সাদা গেঞ্জি। হাতের মুঠো, পায়ের পাতা ম্যাচিং সাদা গ্লাভস আর মোজায় মোড়া। বাড়ির ছাদে মা-বাবার কোলে একরত্তি। গায়ে এসে পড়েছে শীতের নরম রোদ। খুদের সাজ মনে পড়িয়ে দিয়েছে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভানকে।

পূজা-কুণালও মিলেছেন কালো রঙের পোশাকে। সব মিলিয়ে সত্যিই সুখী পরিবার।

ছেলের নামকরণেও বৈচিত্র্য এনেছেন তারকা দম্পতি। কৃষ্ণ আর শিব মিলেমিশে একাকার ‘কৃশিব’ নামে। ক্যাপশনে সেই কথা উল্লেখ করেছেন তাঁরা, ‘‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’’

Adddd_Logo.png

নেটগরিকেরাও তারিফ করেছেন নামের, ‘চমৎকার নাম। দীর্ঘজীবী হোক কৃশিব।’ প্রশংসা, শুভেচ্ছা, আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন তারকাপুত্রকে।

আরও খবর
আরও
 ইউনিভার্স ট্রিবিউন