ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ১১:১৬ পূর্বাহ্ণ
আজ শনিবার, ৮ মে, ২০২১
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin

অকালে ঝরে গেল আরও এক তারা। সোমবার কন্নড় ছবির ‘বাবলি’ নায়িকা জয়শ্রী রামাইয়ার দেহ উদ্ধার হল বেঙ্গালুরুর এক আশ্রম থেকে। অবসাদের জেরেই কী মৃত্যু?

 

জনপ্রিয় কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার ঝুলন্ত দেহ উদ্ধার। সোমবার বেঙ্গালুরুর সন্ধ্যা কিনারা বৃদ্ধাশ্রম থেকে অভিনেত্রীর মৃতদেহ মেলে। সেখানেই নাকি চিকিৎসা চলছিল তাঁর। বেঙ্গালুরু পুলিশের দাবি, সম্ভবত রবিবার গভীর রাতেই মারা গিয়েছিলেন নায়িকা। জয়শ্রীর অকালমৃত্যুতে শোকস্তব্ধ কন্নড় ইন্ডাস্ট্রি। অনেক তারকাই সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করেছেন।

 

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই তিনি অবসাদে ভুগছিলেন। গত বছর ২২ জুলাই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে হতাশাগ্রস্থ হওয়ার আভাস পাওয়া গিয়েছিল। লিখেছিলেন, ‘আমি হেরে গিয়েছি। এই পৃথিবী আর ডিপ্রেশনকে চিরতরে বিদায় জানাতে চাই।’ জয়শ্রীর এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়েছিলেন ভক্তরা।

 

তবে জয়শ্রী কিন্তু সে বার খুব শীঘ্রই পোস্টটি ডিলিট করে দেন এবং নতুন পোস্ট করে লেখেন, ‘ আমি ঠিক আছি, নিরাপদে আছি। অনেক ভালোবাসা।’ জয়শ্রী পাবলিসিটি স্টান্ট করছেন বলে সোশ্যাল মিডিয়ায় হাসির রোলও উঠেছিল। ওই পোস্টের তিনদিন পর ফেসবুক লাইভে এসে তিনি বলেন, ‘দয়া করে আমার বিষয়ে কুৎসা করবেন না। আমি হেরে যাওয়া একজন মানুষ। যাঁর স্বেচ্ছামৃত্যু প্রয়োজন।’ সোশ্যাল মিডিয়া পোস্ট, ফেসবুক লাইভের এই বয়ান থেকেই স্পষ্ট, অবসাদের বীজ তাঁর মধ্যে রয়েই গিয়েছিল।

সর্বঅঙ্গে লিখে দিলেন পর পুরুষের নাম, বিতর্কে সেই রাখী
তবে কী কারণে তাঁকে অবসাদ গ্রাস করেছিল সে বিষয়ে ধোঁয়াশা রয়েছে। এক পুলিশকর্তা জানান, সবটা তদন্ত করে দেখা হচ্ছে। উল্লেখ্য, ২০১৭ সালে জয়শ্রী বড়পর্দায় আত্মপ্রকাশ করেন। বিগ বস কন্নড়েও অংশ নিয়েছিলেন তিনি।

বিয়ের পিঁড়িতে বরুণ-নাতাশা, আলিবাগের রিসর্টে চাঁদের হাট
প্রসঙ্গত, অবসাদের জেরে বিনোদন জগতে মৃত্যু নতুন কিছু নয়। অনেকেরই ধারণা, অবসাদই কেড়ে নিয়েছে বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতকে। ঘটনার পরে নেটিজেনরা ‘ডিপ্রেশন ইজ আ রিয়েল থিং’ শিরোনামে সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনও শুরু করেন। যদিও একটি বৃহৎ অংশের ধারণা, সুশান্তকে আত্মহত্যার মতো পদক্ষেপ নিতে বাধ্য় করা হয়েছিল।