ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৯:১৬ পূর্বাহ্ণ
আজ শনিবার, ৮ মে, ২০২১
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin

টলিপাড়ার অন্দরে কান পাতলেই একটাই খবর বিবাহিত সাংসদঅভিনেত্রীর নুসরত জাহানের প্রেমে পড়েছেন টলি অভিনেতা যশ দাশগুপ্ত। 

ব্যক্তিগত জীবন যখন পাবলিকের বিনোদনের রসদ তখনই নয়া সুর চড়ালেন টলি অভিনেতা যশ।  জল্পনা উস্কে গিটারে সুর তুললেন অভিনেতা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেলা চাওএর সুরে জল্পনায় যেন শিলমোহর দিলেন যশ। এখানেই শেষ নয়, ক্যাপশনে লিখেছেন, ‘মানি হাইস্টওয়েব সিরিজের বিখ্যাত সংলাপপ্রেম সময় দেখে হয় না, তবে একবার হয়ে গেলে সেটাকে চুটিয়ে উপভোগ করতে হয়।এই সুরে  গিটারে তাল মিলিয়েই সবটা যেন আরও একবার মিলিয়ে দিলেন  যশ।

 

 

এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে যেন তার নামটি আরও যেন জড়িয়ে গেছে। যদিও সমস্ত বিতর্ককে এড়িয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন যশ। কিন্তু বির্তক তার পিছু ছাড়ছে না। মুখ না খুললেও গিটারের সুরে বেলা চাও অনুরাগীদের মন জয় করে নিয়েছেন যশ। মানি হাইস্ট ওয়েবসিরিজেই ইতালির বিখ্যাত লোকগীতি বেলা চাও ব্যবহার করা হয়েছে। এবং প্রতিবাদের সুর হিসেবেই গানটিকে ব্যবহার করা হয়েছে।

Instagram will load in the frontend.
" data-instgrm-version="13" style=" background:#FFF; border:0; border-radius:3px; box-shadow:0 0 1px 0 rgba(0,0,0,0.5),0 1px 10px 0 rgba(0,0,0,0.15); margin: 1px; max-width:540px; min-width:326px; padding:0; width:99.375%; width:-webkit-calc(100% - 2px); width:calc(100% - 2px);">

টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশনুসরতের নাম সবার শীর্ষে। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে ভিডিও ঘিরে শিরোনামে নুসরত জাহান।  সম্প্রতি নুসরতযশের সোশ্যাল মিডিয়া পিডিএ  বলছে, রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশনুসরতের ফ্যান পেজ থেকেইযশরতহ্যাশট্যাগ নিয়ে শোরগোল শুরু হয়েছে।  নুসরতনিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে সাইবারবাসী। গুঞ্জনকে পাত্তা না দিয়ে বিন্দাস মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ সাংসদ অভিনেত্রী। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত যশ।