ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৩:২২ পূর্বাহ্ণ
আজ শুক্রবার, ৭ মে, ২০২১
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin

পঞ্চমবার বিয়ে করে এবার থিতু হচ্ছেন ‘বেওয়াচ’খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। নিজের দেহরক্ষীকে বিয়ে করে নির্বিঘ্নে জীবন কাটাতে সকল সামাজিকমাধ্যম থেকে বিদায় নিয়েছেন অভিনেত্রী।

 
 

 

কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী, মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব পামেলা অ্যান্ডারসন। এর আগে বহুবার ঘর বাঁধলেও একের পর এক সব ভেঙে গেছে। তবে এবার বেশ আত্মবিশ্বাসী অভিনেত্রী। তার অনেকদিনের দেহরক্ষী ড্যান হ্যায়হার্স্ট বিয়ে করে বড়সড় সিদ্ধান্তই নিয়েছেন তিনি।  

শোনা যায়, লকডাউন চলাকালেই দেহরক্ষী ড্যানের প্রেমে পড়েন ৫৩ বছর বয়সী অভিনেত্রী।  

আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে পামেলা বলেন, ‘আমি ঠিক সেখানেই আছি, যেখানে আমার থাকা প্রয়োজন। আর তা হলো এমন একজন মানুষের বাহুবন্ধনে, যে সত্যিই আমাকে ভালোবাসে। ’

‘আমার দাদুর কাছ থেকে ২৫ বছর আগে যে সম্পত্তি কিনেছিলাম, সেখানেই আমি বিয়ে করেছি। এখানেই আমার মা-বাবাও বিয়ে করেছিলেন এবং তারা এখনও সুখে একসঙ্গে আছেন। আমার মনে হচ্ছে, আমি বৃত্তটা এবার পূরণ করতে পেরেছি’, যোগ করেন তিনি।

পামেলা অ্যান্ডারসন প্রথম বিয়ে করেছিলেন ১৯৯৫ সালে ড্রামার ডমি লি’কে। তাদের ঘরে দুই ছেলে হয়। ১৯৯৮ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। এরপর মডেল মার্কাস শেনকেনবার্গের সঙ্গে প্রেম করেন ২০০১ পর্যন্ত। এরপর গায়ক কিড রকের সঙ্গে প্রেম করেন। ২০০৩ সালে তাদের একবার ব্রেকআপ হলেও ২০০৬ সালে একেবারে গাঁটছড়া বাঁধেন। বছর ঘুরতেই ছেঁড়ে সে বাঁধন।  

২০০৭ সালের অক্টোবরে পামেলা বিয়ে করেন প্রযোজক রিক সলোমনকে। আবার ১৩ ডিসেম্বরেই বিচ্ছেদ ঘটান। ২০০৮ সালে আদালতে ওই বিয়েটা এনালমেন্ট করেন, অর্থাৎ এই বিয়ে অবৈধ বা অস্বীকার করা হয়। তবে এই রিককেই আবার তিনি ২০১৪ সালে আইনানুগ বিয়ে করেন। তবে সেটারও অবসান ঘটে পরের বছরেই।  

ফ্রেঞ্চ ফুটবলার আদিল রামির সঙ্গে ২০১৭ সাল থেকে প্রেম করেন পামেলা। ২০১৯ সালের জুনে সে সম্পর্কে ইতি টানেন।  

২০২০ সালের ২০ জানুয়ারিতে হলিউডের প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন অভিনেত্রী। ১২ দিন পর ১ ফ্রেব্রুয়ারিতেই জানান তাদের বিচ্ছেদ হয়ে গেছে। পরে এ বিয়েকে ‘আইনগত নয়’ বলে অস্বীকার করেন তিনি। এরপর করোনাকালে প্রেম করেন বডিগার্ড ড্যান হ্যায়হার্স্ট’র সঙ্গে। বছর শেষে ২৪ ডিসেম্বর তিনি বিয়ে করেন ড্যানকে। এতদিনে তা প্রকাশ্যে এলো। তবে শুধু বিয়ের ঘোষণা নয়, একইসঙ্গে সকল সামাজিকমাধ্যম থেকেও বিদায় নিয়েছেন অভিনেত্রী।