ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ১০:৪৮ পূর্বাহ্ণ
আজ শনিবার, ৮ মে, ২০২১
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
কারিনা কাপুর ও সাইফ আলী খান

কারিনা কাপুরের দ্বিতীয় সন্তানের আগমনের জন্য মুখিয়ে রয়েছে নবাব পরিবারসহ গোটা বলিউড। এমন সময় সাইফ আলী খান জানালেন, মার্চে নয়, ফেব্রুয়ারিতেই আসছে তাদের দ্বিতীয় সন্তান।

 
 
 

 

ফেব্রুয়ারি মাসের প্রথম দিকেই দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা কাপুর খান। সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই জানান সাইফ আলী খান।  

সাইফ জানান, তাদের দ্বিতীয় সন্তানের আসার কথা ছিল মার্চে কিন্তু পরিকল্পনায় বদল আসে। ফেব্রুয়ারিতেই তিনি আবারও বাবা হচ্ছেন। ফলে এই মুহূর্তে তারা যেমন বিষয়টি নিয়ে বেশ চিন্তায় রয়েছেন, তেমনি উত্তেজনাও রয়েছে। কিছুদিনের মধ্যে হাজির হচ্ছে তৈমুরের খেলার সঙ্গী, সেই কারণে সমস্ত ব্যবস্থা করতে তারা ব্যস্ত। যদিও কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম কোথায় হবে, সে বিষয়ে কিছু এখনও জানাননি সাইফ।  

গর্ভাবস্থায় যোগাসনে ফটোশুট করে ট্রোলের শিকার কারিনা

আরও পড়ুন: গর্ভাবস্থায় যোগাসনে ফটোশুট করে ট্রোলের শিকার কারিনা

এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের পর, পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই শুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছেন সাইফ আলী খান। দ্বিতীয় সন্তানের জন্মের পর ‘আদিপুরুষ’র শুটিং শুরু করবেন ‘ছোটে নবাব’।  

দক্ষিণী সুপাস্টার প্রভাসের বিপরীতে এই সিনেমায় রাবণের চরিত্রে অভিনয় করছেন সাইফ। যা নিয়ে সম্প্রতি বেশ বিতর্কে জড়ান ‘তাণ্ডব’ অভিনেতা। রাবণকে দয়ালু বলে মন্তব্য করে বেশ কয়েকটি সংগঠনের রোষের মুখে পড়েন সাইফ। রাবণকে দয়ালু বলে সাইফ হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকেই। যদিও নিজের বক্তব্যের মাধ্যমে কাউকে আঘাত করতে চাননি তিনি। অনিচ্ছাকৃতভাবে কাউকে আঘাত করলে, তিনি তার জন্য ক্ষমাপ্রার্থী বলেও জানান সাইফ আলী খান।