ঢাকা, বাংলাদেশ সময়ঃ ৪:০৩ পূর্বাহ্ণ শুক্রবার, ৭ মে, ২০২১
আমেরিকা
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
অ্যাশলে গ্রেমস

সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ভিডিও আপলোড করে বাধ্যতামূলক ছুটিতে যেতে হলো যুক্তরাষ্ট্রের ওরেগনের মারিওন কাউন্টির এক সেবিকাকে।

মার্কিন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, অ্যাশলে গ্রেমস নামের ওই সেবিকা ভিডিও শেয়ারের অ্যাপ টিকটকে একটি ভিডিও আপলোড করেন যেখানে তিনি তার সহকর্মীদের নিয়ে মজা করেছেন। শুধু তাই নয়, অ্যাশলে ভিডিওতে নিজের ইউনিফর্ম পরিধান করে থাকলেও তার মুখে মাস্ক ছিল না। একজন সেবিকার এই ধরণের কার্যক্রমকে স্বাভাবিকভাবে নিতে পারেনি তার প্রতিষ্ঠান।

সালেম হসপিটাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি বিশেষ ঘোষণায় জানায়, ভিডিওটির জন্য অনেক আলোচনা হচ্ছে এবং আমরা অনেকের কাছ থেকে অভিযোগ গ্রহণ করেছি। আমরা তাদেরকে ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের সামনে বিষয়টি এনেছেন। আমরা আপনাদেরকে নিশ্চিত করতে চাই যে আমাদের প্রতিষ্ঠান বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে নিয়েছে। আমরা আপনাদেরকে জানাতে চাই, সংশ্লিষ্ট ব্যক্তি আমাদের প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করছেন না এবং তাকে আমরা প্রশাসনিক ছুটিতে রেখেছি। বিষয়টির তদন্ত ইতোমধ্যে শুরু করা হয়েছে।

সূত্র জানিয়েছে অ্যাশলের ওই ভিডিওতে শেয়ারের এক দিন না যেতেই ২ লাখ ৪০ হাজার লাইক ও প্রায় ৬ হাজার কমেন্ট পড়ে। যদিও ওই ভিডিওসহ টিকটক প্রোফাইলটিই এখন আর দেখা যাচ্ছেনা। ঘটনায় আলোচিত সেবিকা এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

উল্লেখ্য, সালেম হসপিটাল যুক্তরাষ্ট্রের ওরেগনের মারিওন কাউন্টিতে অবস্থিত যা করোনা মহামারীতে অত্যন্ত বিপর্যস্থ। স্বাভাবিকভাবেই এই সময়ে নিজেদের একজন সেবিকার এই ধরণের আচরনে হাসপাতাল কর্তৃপক্ষ বিব্রত।

 ইউনিভার্স ট্রিবিউন