ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৪:৪৪ অপরাহ্ণ
আজ শনিবার, ৮ মে, ২০২১
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
গতকাল, ১২ ই ডিসেম্বর, ২০২০ রুয়েট এর সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের সংগঠন ‘রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর পক্ষ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ সভাপতি সাখাওয়াত হোসেন শফিক বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা -ইউনিভার্স ট্রিবিউন  

গতকাল, ১২ ই ডিসেম্বর, ২০২০ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের সংগঠন ‘রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর পক্ষ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ সভাপতি সাখাওয়াত হোসেন শফিক বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে ।  

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক তার বক্তৃতায় বলেন, আমি রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আমাকে সাংগঠনিক সম্পাদক করার মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বঞ্চিত নেতাদের সম্মানিত করা হয়েছে। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের অনেকই আমার দুঃসময়ের সাথী । 

এখন যে ধারাবাহিকতা তৈরি হয়েছে তাতে আগামীতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) তথা উত্তরাঞ্চল থেকে আরও নেতা তৈরি হবে। আমি সবার কাছে সহযোগিতা চাই। কোনো ত্যাগই বৃথা যায় না। তার ফলাফল আসে। সেই শফিক আজকের শফিক। নেত্রী আমাকে সাংগঠনিক সম্পাদক করেছেন এর মাধ্যমে তিনি ত্যাগীদের মূল্যায়ন করেছেন।

বঙ্গবন্ধুর আদর্শিক চেতনায় দেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে পূর্বের মত আমি আপনাদের সহযোগিতা চাই । আমি কথা দিচ্ছি আমি সব সময় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের পাশে থাকবো । 

কাজী আনোয়ার হোসেনকে সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নুরুজ্জামান, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী, মোঃ আশরাফুল আলম, রাজিয়া সুলতানা পান্না আপা,সাংগঠনিক সম্পাদক, আওয়ামী মহিলা লীগ, প্রকৌশলী নজরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, ঝিনাইদহ জেলা শাখা, এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর সাবেক ছাত্রলীগ নেতাকর্মী । 

সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক প্রকৌশলী হাবিবুর রহমান শাহিন । অনুষ্ঠানটি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতাদের পুনর্মিলনীর রূপ নিয়েছিল।

Click Here
Click Here
Click Here
Click Here
Click Here
Click Here
Previous
Next

 

উলেখ্য, গত ৯ই জানুয়ারি, ২০২০ গতকাল বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের শূন্যপদে সাখাওয়াত হোসেন শফিককে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি বর্তমানে সাখাওয়াত হোসেন শফিক সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বে রয়েছেন ।

Adddd_Logo.png