ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৪:১৪ অপরাহ্ণ
আজ শনিবার, ৮ মে, ২০২১
জাতীয় পার্টি
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
ছবি: সংগৃহীত

ড. কামাল হোসেনের গণফোরাম থেকে দুই শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন।  মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন তারা।

গাজীপুর জেলা গণফোরাম সভাপতি অ্যাডভোকেট কাজী মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাহমুদুল আলম টিটুর নেতৃত্বে এসব নেতাকর্মীরা জাতীয় পার্টিতে যোগ দেন।

এ সময় তাদের স্বাগত জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, রাজনীতির মূল কর্মকাণ্ডে রয়েছে নির্বাচন। কিন্তু দেশের মানুষ নির্বাচনের প্রতি অনীহা প্রকাশ করছে। নির্বাচনের প্রতি সাধারণ মানুষের অনাস্থা স্পষ্ট। এ কারণে  রাজনীতিতে স্থবিরতা বিরাজ করছে। তাই অনেকেই রাজনীতি থেকে ঝড়ে পড়ছে। 

তিনি আরও বলেন, পল্লীবন্ধুর নেতৃত্বে জাতীয় পার্টির শাসনামলে দুর্নীতি ও দুঃশাসন ছিল না, তাই দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়। দেশের মানুষ জাতীয় পার্টির দিকে প্রত্যাশা নিয়ে তাকিয়ে আছে। তাই জাতীয় পার্টি দেশের একমাত্র সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। আগামী দিনে জাতীয় পার্টির জন্য সুদিন অপেক্ষা করছে। 

যোগদান অনুষ্ঠানে গাজীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এমএম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোশাররফ হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা সভাপতি মো. আজম খান ও রফিক মেম্বার। 

উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, আলমগীর সিকদার লোটন, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ড. নুরুল আজহার শামীম, মাহমুদুর রহমান মাহমুদ, ভাইস চেয়ারম্যান আহমেদ শফি রুবেল, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, এনাম জয়নাল আবেদিন, হুমায়ুন খান, মাখন সরকার, সম্পাদকমণ্ডলীর সদস্য সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, জহিরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া, মিজানুর রহমান মিরু, যুগ্ম সম্পাদকমণ্ডলীর সদস্য নুরুল হক নুরু, মাহমুদুল আলম, সমরেশ মণ্ডল মানিক, কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ, শফিকুল ইসলাম, জাকির হোসেন, জিয়াউর রহমান বিপুল, অ্যাডভোকেট মনোয়ার, মো. হারুন অর রশীদ এবং জহিরুল ইসলাম মিন্টু।