ঢাকা, বাংলাদেশ | সময়ঃ ৪:২৫ পূর্বাহ্ণ
আজ শুক্রবার, ৭ মে, ২০২১
মঙ্গলবার ক্লাবের প্রথম সংবাদ সম্মেলনে মেসিকে নিয়ে সবচেয়ে বেশি প্রশ্নের উত্তর দিতে হয়েছে পিএসজির কোচ
অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
Share on facebook
Share on twitter
Share on linkedin
ছবি: সংগৃহীত

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি এ মৌসুমেই শেষে হচ্ছে। একই সময়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি শেষ হবে অধিনায়ক সার্হিও রামোসেরও। দুজনই চুক্তি নবায়নে আগ্রহী নন। তাদের এ সুযোগটাই নিতে চায় নেইমারদের ক্লাব পিএসজি। 

স্প্যানিশ মিডিয়ায় গত কয়েক দিন ধরে জোর গুঞ্জন, আগামী গ্রীষ্মে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের ঘর ভাঙতে যাচ্ছে পিএসজি। ফ্রি এজেন্ট হয়ে যাওয়ায় বিশ্বের অন্যতম সেরা ফরোয়ার্ড ও ডিফেন্ডারকে দলে টানতে কোনো ট্রান্সফার ফি গুনতে হবে না। ফলে মেসি ও রামোসকে মোটা অঙ্কের বেতন দিতে সমস্যা হবে না ফরাসি চ্যাম্পিয়নদের। 

পিএসজির প্রস্তাব নাকি মনে ধরেছে রামোসের। আর মেসিকে রাজি করাতে পিএসজির অস্ত্র হতে পারেন দলের নতুন কোচ মরিসিও পচেত্তিনো। দুজনই আর্জেন্টাইন। মেসির শৈশবের ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে ফুটবলে হাতেখড়ি পচেত্তিনোর। মেসির কোচ হওয়ার স্বপ্ন তার অনেক দিনের। 

মঙ্গলবার ক্লাবের প্রথম সংবাদ সম্মেলনে মেসিকে নিয়ে সবচেয়ে বেশি প্রশ্নের উত্তর দিতে হয়েছে পিএসজির কোচকে। অধিকাংশ প্রশ্ন কৌশলে এড়িয়ে গেলেন পচেত্তিনো। 

তিনি বলেছেন, নতুন ক্লাবে দ্রুত মানিয়ে নেওয়াই এখন আমার মূল লক্ষ্য। অন্য ক্লাবের খেলোয়াড়দের নিয়ে কথা বলা ঠিক না। তবে বিশ্বের যে কোনো গ্রেট খেলোয়াড়ের জন্যই পিএসজির দুয়ার উন্মুক্ত। সব সময় তাদের স্বাগত জানাতে প্রস্তুত আমরা।

Logo of TDN 27 12 2020